ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেয়র লিটনের উপহার পেলেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
মেয়র লিটনের উপহার পেলেন নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা

রাজশাহী: রাজশাহীতে নন-এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের মাঝে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।  

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রাজশাহী কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা উপহার বিতরণ করেন তিনি।

 

অনুষ্ঠানে মহানগরীর ৩০টি সরকারি-বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ২৫০ জন শিক্ষক-কর্মচারীকে এ উপহার দেওয়া হয়। তাদের প্রত্যেকের প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আটা, ১ লিটার তেল ও ১ কেজি ডাল।

অনুষ্ঠানে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যত খাদ্যসামগ্রী ও নগদ অর্থ আমরা পেয়েছি, সেগুলো সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে। সরকারি সহযোগিতা বিতরণের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে মানুষকে দফায় দফায় খাদ্য ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। জরুরি প্রয়োজনে বিনামূল্যে অক্সিজেনসেবা প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেনী।

সাধারণ শিক্ষা-পরিবার, রাজশাহীর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম মাওলা। অনুষ্ঠান সঞ্চালনায় করেন বঙ্গবন্ধু কলেজের উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর নূরল আলম, শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর তানবিরুল আলম, বীর মুক্তিযোদ্ধা ও কবি সাহিত্যিক প্রফেসর রুহুল আলম প্রামানিক, কবি আরিফুল হক কুমার, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আ. খালেক।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।