ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

৩০ মিনিটের ব্যবধানে ২ ডোজ টিকা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
৩০ মিনিটের ব্যবধানে ২ ডোজ টিকা! রোকেয়া বেগম

মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদে গণটিকা দেওয়ার সময় রোকেয়া বেগম (৪৫) নামে এক নারীকে ৩০ মিনিটের ব্যবধানে দুই ডোজ টিকা দেওয়া হয়েছে এমন অভিযোগ উঠেছে।  

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. ইদ্রিস আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

টিকাগ্রহীতা রোকেয়া বেগম উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের মালুচী গ্রামের সাদেক মোল্লার স্ত্রী।

জানা যায়, দুপুরের দিকে কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ টিকা কেন্দ্রে টিকা নিতে আসেন রোকেয়া বেগম। এ সময় দায়িত্বরত টিকাকর্মী ৩০ মিনিটের ব্যবধানে তার শরীরে দুইবার টিকা পুশ করেন। পরে বিষয়টি জানাজানি হলে তাকে জেলা হাসপাতালে পাঠনোর পরামর্শ দেওয়া হয়।

মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. মো. আনোয়ারুল আমিন আখন্দ বলেন, প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে গণটিকার আওতায় টিকা গ্রহণের জন্য সকালে স্থানীয় কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের টিকা কেন্দ্রে যান ওই নারী। দুপুরের দিকে রোকেয়া নামে ওই নারী একবার প্রথম ডোজ টিকা গ্রহণ করেন। পরে তিনি পুনরায় ২য় বার আবারো টিকা গ্রহণ করেন। খবর পেয়ে ওই নারীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ওই রানী যে দুই ডোজ টিকা গ্রহণ করেছেন তাতে তার কোনো ক্ষতি হবে না। তবে তার বিষয়ে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে।  

ওই নারী সবার মুখে দুই ডোজ টিকা দিতে হবে এ কথা শুনে দুই হাতে দুই ডোজ টিকা নিয়েছেন বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।