ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

মৌলভীবাজারে ১৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
মৌলভীবাজারে ১৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ প্রতীকী ছবি

মৌলভীবাজার: গ্যাস পাইপলাইনের উন্নয়নমূলক কাজের জন্য মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে শনিবার (১৬ অক্টোবর) ১৪ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড।

শনিবার (১৬ অক্টোবর) সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত গ্যাস সংযোগ বন্ধ থাকবে।

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এক নোটিশে এ তথ্য জানিয়েছে। গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

জানা যায়, জেজিটিডিএসএলের অধিভুক্ত মৌলভীবাজার ও হবিগঞ্জের আওতাধীন উচ্চচাপ সঞ্চালন পাইপলাইন স্থাপন করা হবে। এজন্য মৌলভীবাজার ও শ্রীমঙ্গল আঞ্চলিক কার্যালয়ভুক্ত গ্যাসের সংযোগ বন্ধ থাকবে।

জালালবাদ গ্যাস আঞ্চলিক বিতরণ কার্যালয় মৌলভীবাজারের ব্যবস্থাপক এম আওলাদ হোসেন জানান, রক্ষণাবেক্ষণ কাজের সময় মৌলভীবাজার ও শ্রীমঙ্গল নেটওয়ার্কের আওতায় জেলার সব গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এই নেটওয়ার্কে রয়েছে বড়লেখা ও কুলাউড়া উপজেলা ছাড়া জেলার সব গ্যাস সংযোগ। এরমধ্যে মৌলভীবাজার শহর ও শ্রীমঙ্গল শহর উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
বিবিবি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa