ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীতে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার এক আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রামপাড়া গ্রামে এই আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে।

 

আসামির সহযোগীরা দুই পুলিশ সদস্যকে বেধরক মারধর করার পর ওই গ্রামে অবরুদ্ধ করে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এরপর তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

হামলার ঘটনায় রাজশাহীর গোদাগাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদুর রহমান আহত হয়েছেন।  

ঘটনার পর শুক্রবার সন্ধ্যায় রাজশাহী জেলা পুলিশের গোদাগাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন।

জানতে চাইলে রাজশাহী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে বলেন, শুক্রবার বিকেলে গোদাগাড়ী থানার তিনজন পুলিশ সদস্য আদালতের ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করতে উপজেলার রামপাড়া গ্রামে যান। তারা আসামিকে গ্রেফতারের পর মোটরসাইকেলেও তুলে নেন। এ সময় ১০-১২ জন ব্যক্তি অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায় এবং আসামিকে ছিনিয়ে নেন। এরপর এসআই মনিরুল ও এএসআই মাসুদুরকে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ দুজনকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তবে ছিনিয়ে নেওয়া আসামিকে আর খুঁজে পাওয়া যায়নি। বর্তমানে তাকে ধরতে অভিযান চলছে বলেও জানান জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।