ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজছাত্রের

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজছাত্রের প্রতীকী ছবি

রাবি: রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে আসাদুল ইসলাম (২৪) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পার্শ্ববর্তী রেল লাইনে এ ঘটনা ঘটে।

মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন।  

আসাদুল ইসলাম নগরীর বাচ্চুর মোড় এলাকার মুকুল হোসেনের ছেলে। তিনি রাজশাহী কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র। পড়াশোনার পাশাপাশি তিনি খাবারের হোম ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপান্ডায় কর্মরত ছিলেন।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, শুক্রবার বিকেলে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া চিলাহাটিগামী বরেন্দ্র ট্রেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পার্শ্ববর্তী রেল ক্রসিং অতিক্রমের করছিল। এসময় আসাদুল হঠাৎ ট্রেনের সামনে এসে পড়েন এবং কাটা পড়ে তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করতে ট্রেনের সামনে চলে আসেন। রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।