ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক কারবারিদের আধিপত্য নিয়ে খুন, গ্রেফতার ৫

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
মাদক কারবারিদের আধিপত্য নিয়ে খুন, গ্রেফতার ৫

রাজশাহী: রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায় আধিপত্যকে কেন্দ্র করে শিলন আলীকে খুনের ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।  

রোববার (১৯ ডিসেম্বর) রাতে চারঘাট উপজেলার জিকরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৫-এর সদর দপ্তরে এ বিষয়ে ব্রিফিং করা হয়।

গ্রেফতাররা হলেন- জুয়েল রানা, হাসান আলী, আলতাফ মিয়া, জনি হোসেন ও রাসেল মিয়া।

র‌্যাব-৫-এর সদর দপ্তরে করা প্রেস ব্রিফিংয়ে মেজর এসএম মোর্শেদ হাসান জানান, এই হত্যাকাণ্ডের মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই অভিযান চালিয়ে ও মূল হোতাসহ অভিযুক্তদের আটক করা হয়। পরে আটকদের র‌্যাব-৫-এর সদর দপ্তরে নিয়ে আসা হয়। এখানে রাতভর তাদের জিজ্ঞাসাবাদ চালানো হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন। হত্যার সময় ব্যবহৃত চাইনিজ কুড়াল, হাসুয়া ও রামদা উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে চারঘাট থানায় হস্তান্তর করা হবে।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, উপজেলার ঝিকরা জেয়ার্দ্দারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী সম্রাট আলীর সঙ্গে একই এলাকার অপর মাদক ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের ছেলে নিহত শিলন আলীর মাদক ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে এই খুনের ঘটনা ঘটে। মাদক নিয়ে বিরোধে রোববার শিলন আলীকে কুপিয়ে খুন করে প্রতিপক্ষ। এ ঘটনায় নিহতের বাবা রিয়াজ উদ্দিন বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে হত্যামামলা করেছেন।

আরও পড়ুন
চারঘাটে মাদক কারবারিদের আধিপত্য নিয়ে খুন

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।