ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে সদর হাসপাতালে স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
হবিগঞ্জে সদর হাসপাতালে স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যা সাইফুল ইসলাম

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের টাউন হল রোডে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে (২৮) পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্ত লাগানো একটি বাঁশ জব্দ করেছে পুলিশ।


 
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাইফুলের মৃত্যু হয়। এর আগে দুপুর ২টার দিকে তাকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে এক যুবক।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সাইফুল ও তার সঙ্গে এক নারী শহরের প্রধান সড়ক দিয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় করে হাসপাতালের দিক থেকে চৌধুরীবাজারের দিকে যাচ্ছিলেন। পথে টাউন হল রোড এলাকায় এক যুবক রিকশাটির গতিরোধ করে কয়েক হাত লম্বা একটি বাঁশ দিয়ে সাইফুলকে উপর্যুপরী আঘাত করে পালিয়ে যায়।
 
পরে ব্যবসায়ীরা আহত সাইফুলকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, সাইফুলের মাথায় গুরুতর জখম হয়েছে। আঘাতে একটি চোখও ক্ষতিগ্রস্ত হয়।
 
এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মুমিন উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, সাইফুল হাসপাতালে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ শেষে রিকশায় করে যাচ্ছিলেন। পথেই তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন তারা।
 
হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত বাঁশটি জব্দ করা হয়েছে। ঘটনার পর হত্যাকারী দৌড়ে পালিয়ে যাওয়ার সময় সিসি ক্যামেরায় ধারণ হওয়া একটি ফুটেজ পাওয়া গেছে। আরও ফুটেজ সংগ্রহের পর তাকে শনাক্তের চেষ্টা চলছে।
 
এদিকে শহরের সবচেয়ে ব্যস্ততম এলাকায় দিনেদুপুরে একজনকে পিটিয়ে হত্যার ঘটনায় স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করেছেন। হত্যাকারীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন তারা।
 
বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।