ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় স্ত্রী নিহত, স্বামী হাসপাতালে 

নওগাঁ: নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় সাথী বানু (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাথীর স্বামী আকরাম আলী (৪৫) আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহত সাথী বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার যোগীপুকুর গ্রামের শহিদুল হকের মেয়ে।  

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল বাংলানিউজকে জানান, রোববার (১৬ জানুয়ারি) রাত ১০টার দিকে নওগাঁ শহরে অবস্থিত ছোট বোনের বাড়ি থেকে মোটরসাইকেলে স্ত্রী সাথীকে নিয়ে সদর উপজেলার দুবলহাটি নিজ বাড়ি যাচ্ছিলেন আকরাম। তারা দুবলহাটি এলাকার যমুনি এলাকায় এলে তাদের ওপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। মোটরসাইকেল চলা অবস্থায় দুর্বৃত্তরা পেছন থেকে লাঠি দিয়ে তাদের মাথায় আঘাত করলে মোটরসাইকেল থেকে পড়ে যায় স্বামী-স্ত্রী। তখন আকরামের মাথায় হেলমেট থাকায় তার কিছু না হলেও স্ত্রী সাথীর মাথায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় এলাকাবাসী ছুটে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় আকরামকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে।  

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের বাবা শহিদুল হক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গৃহবধূ সাথীর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২ আপডেট: ১৬২৬ ঘণ্টা
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।