ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

চলন্ত বাসে ডাকাতির ঘটনায় নারায়ণগঞ্জে ট্রাক উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
চলন্ত বাসে ডাকাতির ঘটনায় নারায়ণগঞ্জে ট্রাক উদ্ধার

সাভার (ঢাকা): বগুড়া থেকে ঢাকার গাবতলির উদ্দেশে ছেড়ে আসা সোনারতরি বাসে সাভারে ডাকাতি শেষে মির্জাপুরে তেলবাহী একটি ট্রাক ছিনতাই করে পালিয়েছিল ডাকাতরা। সেই ট্রাক নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে ট্রাকটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) গিয়াসউদ্দিন।  

এরআগে শুক্রবার (১৪ জানুয়ারি) মির্জাপুর থানা থেকে ট্রাকটি ছিনতাই করে ডাকাতরা। সে ঘটনায় ১৫ জানুয়ারি মির্জাপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় ১৬ জানুয়ারি রূপগঞ্জের একটি সিএনজি পাম্প থেকে ট্রাকটি উদ্ধার করা হয়।

মির্জাপুর থানার পরিদর্শক (ওসি-তদন্ত) গিয়াসউদ্দিন বাংলানিউজকে জানান, গত শুক্রবার মির্জাপুর থানা এরিয়া থেকে ড্রাম ভর্তি সয়াবিন তেলের একটি ট্রাক ছিনতাই হয়। সেই ট্রাকের চালক মির্জাপুর থানায় একটি মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ৬০ ড্রাম তেলসহ ট্রাকটি উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।  

বাস ডাকাতির ঘটনার সঙ্গে এই ট্রাক ছিনতাইয়ের কোনো সম্পৃক্ততা আছে কি না এমন প্রশ্নে ওসি বলেন, আসলে ঘটনা দুটি আমাদের কাছে আলাদা মনে হচ্ছে। ডাকাতির ঘটনায় হয়তো সাভার থানায় মামলা হয়েছে সেটা আমরা বলতে পারি না।

তবে ডাকাতি হওয়া সোনারতরি বাসের চালক মো. পাভেল অসুস্থ অবস্থায় বলেন, টাঙ্গাইলের এলেঙ্গা থেকে আমাদের বাসে সাতজন ডাকাত ওঠে৷ পরে সাভারে এসে তারা ডাকাতির কার্যক্রম আরম্ভ করে৷ বাসটি সাভার থেকে ঘুরে গিয়ে মির্জাপুরে গিয়ে একটি ট্রাককে বেড়িকেড দিয়ে আটকানোর পর সেই ট্রাকটি ছিনতাই করে তারা পালিয়ে যায়৷ 

বিষয়টি নিয়ে তিনদিন ঘোরার পর গতকাল (১৭ জানুয়ারি) সাভার থানায় একটি ডাকাতির মামলা করেছি।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২ 
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa