ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিমু হত্যা: স্বামী ও তার বন্ধু ৩ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
শিমু হত্যা: স্বামী ও তার বন্ধু ৩ দিনের রিমান্ডে স্বামী নোবেলের সঙ্গে চিত্রনায়িকা শিমু

ঢাকা: চিত্রনায়িকা ও মডেল রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তার স্বামী নোবেল ও নোবেলের বন্ধু আব্দুল্লাহ ফরহাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম রিমান্ডের এ আদেশ দেন।

 

এর আগে মঙ্গলবার বিকেলে নিহত শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

এদিন মামলার তদন্ত কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার এসআই চুন্নু মিয়া আসামিদের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। তবে আসামিপক্ষের কোনো আইনজীবী ছিলেন না।

কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া বাংলানিউজকে জানান, মামলায় শিমুর স্বামী নোবেল ও তার বাল্যবন্ধু ফরহাদ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। ওই মামলায় দুই আসামির জিজ্ঞাসাবাদের জন্য ১০ দশ দিন করে রিমান্ড আবেদন করলে দু’জনকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। তাদের রিমান্ডে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানিয়েছেন ওসি।  

মঙ্গলবার দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, সোমবার (১৭ জানুয়ারি) মরদেহ উদ্ধারের পরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চিত্রনায়িকা শিমুর স্বামী নোবেল ও তার বন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহ ফরহাদকে রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় নিয়ে আসা হয়।

তথ্য প্রমাণের ভিত্তিতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে শিমুর স্বামী নোবেল ও তার বাল্যবন্ধু ফরহাদের এ হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতার তথ্য পাওয়া যায়। বিভিন্ন পারিবারিক বিষয়কে কেন্দ্র করে স্বামী নোবেলের সঙ্গে দাম্পত্য কলহ শুরু হয়। দাম্পত্য কলহের জেরে গত রোববার (১৬ জানুয়ারি) সকাল ৭টা থেকে ৮টার মধ্যে যেকোনো সময় শিমুকে হত্যা করা হয়।

আরও পড়ুন>>

>> পারিবারিক কলহের জেরে চিত্রনায়িকা শিমুকে হত্যা

>>> কেরানীগঞ্জে বস্তাবন্দি লাশটি চিত্রনায়িকা শিমুর
>>> কেরানীগঞ্জে তরুণীর বস্তাবন্দি মরদেহ
>>> চিত্রনায়িকা শিমুর স্বামী ও বন্ধু আটক 

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২

কেআই/এসজেএ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।