ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

নালিতাবাড়ীতে খালে ৩য় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
নালিতাবাড়ীতে খালে ৩য় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ ফাইল ফটো

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের দুইদিন পর খাল থেকে ভাসমান অবস্থায় কাজলী (১০) নামে এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকালে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের দক্ষিণ সোহাগপুর গ্রামের ঝিকমারি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কাজলী ওই গ্রামের কাউসারের কন্যা। সে সোহাগপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় কাজলী। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেলে বুধবার তার পিতা কাউসার নালিতাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পরে, বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ঝিকমারি খালে কাজলীর মরদেহ ভাসতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতালের মর্গে পাঠায়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন, এটি হত্যা না অন্য কোন কারণে মৃত্যু, তা ময়নাতদন্ত শেষে বলা যাবে। তবে তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের কিছু অংশ কাঁকড়ায় খেয়ে ফেলেছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ২০ জানুয়ারি ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa