ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

জাতীয়

গাঁজাসহ আটক নব-নির্বাচিত চেয়ারম্যানের ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
গাঁজাসহ আটক নব-নির্বাচিত চেয়ারম্যানের ভাই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে গাঁজাসহ র‌্যাবের হাতে আটক হয়েছেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতার বড় ভাই। তার সঙ্গে আটক হয়েছেন আরও তিনজন।

 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ স্পেশাল কোম্পানির কমান্ডার মেজর এম. রিফাত বিন আসাদ।  

আটকরা হলেন, উপজেলার তালম ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও তালম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেকের বড় ভাই শাহাদত হোসেন প্রামানিক (৫২), জন্তিপুর গ্রামের মৃত গোলাপ মোল্লার ছেলে মো. রফিকুল ইসলাম (৫৮), মৃত আ. করিমের ছেলে মো. আব্দুস ছামাদ (৩৫) ও কুন্দাশন গ্রামের মৃত সন্তেশ সরকারের ছেলে মো. আইয়ূব আলী (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (১৯ জানুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের তালম ইউনিয়নের জন্তিপুর সিংড়াগাড়ী পাড়া গ্রামে অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গাঁজাসহ ওই ৪ জনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরর পর তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa