ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রিজ ভেঙে ট্রাক ঝিরিতে, বান্দরবানের সঙ্গে রুমার যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
ব্রিজ ভেঙে ট্রাক ঝিরিতে, বান্দরবানের সঙ্গে রুমার যোগাযোগ বন্ধ

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় কইক্ষ্যংঝিরি এলাকার ফাইতংঝিরির উপর থাকা একটি বেইলি ব্রিজ চাল বোঝাই একটি ট্রাকের অতিরিক্ত ভারে ভেঙে পড়েছে। এতে বান্দরবানের সঙ্গে রুমা উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বুধবার (০২ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একজনের মরদেহ উদ্ধার করলেও লোকটি ট্রাকের কেউ কি না তা নিশ্চিত করতে পারেননি।
 
পুলিশ জানায়, ট্রাকটি ব্রিজসহ ভেঙে ঝিরিতে পড়ে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দিয়ে রুমা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকে থাকা ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান বাংলানিউজকে বলেন, ফাইতংঝিরির উপর থাকা একটি বেইলি ব্রিজ ভেঙে ট্রাকসহ ঝিরিতে পড়ে রয়েছে। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে মরদেহটি কার তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামুন শিবলী জানান, একটি চাল বোঝাই ট্রাক বেইলি ব্রিজ পার হতে গিয়ে ব্রিজসহ ভেঙে ঝিরিতে পড়ে গেছে। সংবাদ পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে ছুটে যাচ্ছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।