ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

একসময় করোনা হলে মানুষ চেহারাও দেখত না: লিপি ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
একসময় করোনা হলে মানুষ চেহারাও দেখত না: লিপি ওসমান মেডিক্যাল ক্যাম্পে সালমা ওসমান লিপিসহ অন্যরা।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি বলেছেন, একসময় কারো করোনা হলে তার চেহারার দিকে তাকাতেও মানুষ ভয় পেত। তবে, আজকে পরিস্থিতি ভিন্ন।

এখন আমরা সবাই এখানে ফ্রি মেডিক্যাল ক্যাম্প করতে পারছি। আমরা সবাই মিলে যে অন্তরে ধারণ করি ‘সেইভ দ্য পিপল, সার্ভ দ্য হিউম্যানিটি’। আমরা আজ সেটা করতে পারছি। আমার পরিবারেও ডাক্তার আছে। এটা তাদের জন্য সদকায়ে জারিয়া৷ আমাদের তাদের জন্য দোয়া রইল তারা যেন তাদের পেশায় সফলতা পান।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের ওসমানী স্টেডিয়াম মাঠে লিপি ওসমানের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আজকে উনারা এখানে দেড়শ রোগী দেখবেন। আমার মনে হয় এখনাে আরো বেশি লোকজন এসেছে। এখান থেকে ফ্রি মেডিসিনও দেওয়া হবে। যাদের দরকার তারা ফ্রি মেডিসিনও পাবেন।

তিনি আরও বলেন, আমাদের এখন পর্যন্ত বেশ কয়েকজন পেশেন্ট হাসপাতালে আছেন। আমরা তাদের চিকিৎসা করে যাচ্ছি। আমি সাংবাদিকদের কাছে কৃতজ্ঞ। সেবা করার এই সওয়াবে আমরা সবাই শামিল হলাম। আপনাদের মাধ্যমে আরো প্রচার হচ্ছে ফলে মানুষ জানছে। মানুষকে সেবা করতে প্রচারণার দরকার নেই। দরকার যেন আমাদের দেখে আরো কেউ উজ্জীবিত হয়ে এগিয়ে আসেন। এটা দেখে মানুষ অনুপ্রেরণায় এগিয়ে আসবে। আমাদের একটাই লক্ষ্য থাকুক সেইভ দ্য পিপল এবং সার্ভ দ্য হিউম্যানিটি।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।