ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে এসে ভারতীয় তরুণী আটক, ছাড়াতে থানায় প্রেমিক!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
প্রেমের টানে এসে ভারতীয় তরুণী আটক, ছাড়াতে থানায় প্রেমিক!

পঞ্চগড়: প্রেমের টানে ভারত থেকে সীমান্ত অতিক্রম করে পঞ্চগড়ে অনুপ্রবেশের দায়ে খুসনামা (১৭) নামে ভারতীয় এক তরুণীকে আটক করেছে পুলিশ। এদিকে প্রেমিকার আটকের খবর পেয়ে ছাড়াতে থানায় উপস্থিত হয়েছেন প্রেমিক আব্দুল লতিব ওরফে রকিব (২১)।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন পঞ্চগড়ের তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া।  

এদিন দুপুরের দিকে তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের সর্দারপাড়ার এক বাড়ি থেকে  খুসনামাকে আটক করা হয়।

আটক খুসনামার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর দিনাজপুর জেলার গোয়ালপুকুর থানার হরিয়ানা গ্রামে। তিনি ওই এলাকার মো. ইসরাইল হোসেনের মেয়ে। আর প্রেমিক লতিফ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী এলাকার ইসরাইলের ছেলে।

ওসি সায়েম মিয়া জানান, তেঁতুলিয়ার সর্দারপাড়ার এক বাড়িতে ভারতীয় এক তরুণী রয়েছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে খুসনামাকে আটক করা হয়। পরে থানায় নেওয়ার পর বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের খবর দিলে বিকেলে তারা ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সঙ্গে পতাকা বৈঠক করে। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ভারতে পাঠানো হবে। বর্তমানে ওই প্রেমিক যুগল থানায় পুলিশ হেফাযতে রয়েছেন।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশে বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে ভারতের মুড়িখাওয়া সীমান্ত হয়ে পঞ্চগড়ের তেতুঁলিয়া থানার সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করে তরুণী খুসনামা। পরে তেঁতুলিয়ার সর্দারপাড়া গ্রামের হাসিনুর রহমান নামে এক ব্যক্তির সঙ্গে তার (খুসনামা) পরিচয় হয়। পরে তিনি ওই তরুণীকে তার বাড়িতে নিয়ে যান। বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে খুসনামাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এদিকে প্রেমিকা খুসনামা তেঁতুলিয়ায় এসেছেন জেনে প্রেমিক আব্দুল লতিব থানায় ছুটে আসেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।