ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জ শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক যাত্রী মধুসূধন মণ্ডল (৬০) এবং কোটালপাড়া উপজেলার তারাশী বাসস্ট্যান্ডে ইঞ্জিনচালিত রিকশাভ্যান চাপায় ইমাম উদ্দিন (৪) নামে এক শিশুর মৃত্যু হয়।

নিহত মধুসূধন মণ্ডল সদর উপজেলার মানিকদাহ কাচারীপাড়ার মহানন্দ মণ্ডলের ছেলে এবং নিহত ইমাম উদ্দিন কোটালীপাড়া উপজেলার তারাশী গ্রামের উজ্জল শেখের ছেলে।

জানা যায়, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে ইমাম উদ্দিন তার বাড়ির পাশের রকিবুল ইসলাম নামে এক যুবকের সঙ্গে ব্যাটারিচালিত ভ্যানে ঘুরতে যান। ভ্যানচালক রাকিবুল ইসলাম রাস্তার মোড় ঘুরতে গেলে ভ্যানটি উল্টে যায়। এ সময় ভ্যানের নিচে চাপা পড়ে শিশু ইমাম উদ্দিন গুরুতর আহত হন। আহত ইমাম উদ্দিনকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের প্রেসক্লাব এলাকায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ইজিবাইকটি উল্টে গেলে নিচে চাপা পড়ে যাত্রীরা। এ সময় চালকসহ ৪ যাত্রী আহত হয়। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মধুসূধন মণ্ডলকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়।

কোটালীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আজাদ ও গোপালগঞ্জ থানার এসআই বিশ্বজিৎ ঘোষ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।