ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুবিধাবঞ্চিত শিশুরা পেল আ.লীগের শিক্ষা সামগ্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
সুবিধাবঞ্চিত শিশুরা পেল আ.লীগের শিক্ষা সামগ্রী

সাভার (ঢাকা): ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাভারে পক্ষাঘাত পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) দুপুরে সাভারের লালটেক এলাকায় (সিআরপিতে) বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ৩০০ শিশু শিক্ষার্থীদের মধ্যে একটি অনুষ্ঠানের মাধ্যমে এ শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. খন্দকার বজলুল হকের সভাপতিত্বে এবং আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেনের সঞ্চালনায়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, লন্ডনে বসে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান সরকারের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগ সরকার দক্ষ সরকার। এই সরকারের সময় দেশে ব্যাপক উন্নয়ন হয় তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

এ সময় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.শাম্মী আহমেদ, কবি আসলাম সানী, সিআরপির নির্বাহী পরিচালক সোহরাব হোসেনসহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসএফ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।