ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাইক্রোবা‌সের ধাক্কায় ক‌লেজ ছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
মাইক্রোবা‌সের ধাক্কায় ক‌লেজ ছাত্র নিহত ...

বরিশাল: পরীক্ষা দি‌য়ে মোটরসাইকেলে বা‌ড়ি ফেরার প‌থে প্রাইভোটকা‌রের ধাক্কায় মো. না‌দিম নামে এক ক‌লেজ ছাত্র নিহত হ‌য়ে‌ছেন।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় বরিশাল নগরের বিএম কলেজ রোডের বিভাগীয় গণগ্রন্থাগা‌রের সাম‌নে এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত না‌দিম সরকা‌রি সৈয়দ হা‌তেম আলী ক‌লে‌জের তৃতীয় ব‌র্ষের ছাত্র ও কা‌শিপুরের বিল্ববা‌ড়ি এলাকার ম‌নিরুল ইসলা‌মের ছে‌লে। এছাড়া সে ইউরোটেল বি‌ডি না‌মে এক‌টি কোম্পানিতে চাকরি ক‌রতেন।

ব‌রিশাল কোতয়ালি ম‌ডেল থানার উপ-প‌রিদর্শক মো. আকরামুজ্জামান ব‌লেন, অনার্স তৃতীয় ব‌র্ষের পরীক্ষা শে‌ষে পরীক্ষা কেন্দ্র ব্রজ‌মোহন ক‌লেজ থে‌কে বাসার উ‌দ্দে‌শ্যে যা‌চ্ছি‌লেন না‌দিম। এ সময় ব্রজ‌মোহন (বিএম) ক‌লেজ রো‌ডের বিভাগীয় গণগ্রন্থাগা‌রের সাম‌নে প্রাইভেউটকার না‌দি‌মের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

স্থানীয়রা ও পু‌লিশ না‌দিম‌কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার ক‌রে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি কর‌লে কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। প্রাইভেটকার বা তার চালক‌কে আটক করা সম্ভব হয়‌নি। ময়নাতদন্ত শে‌ষে প‌রিবা‌রের কা‌ছে মরদেহ হস্তান্তর করা হ‌বে।

ব‌রিশাল শের-ই-বাংলা মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের ওয়ার্ড মাস্টার আবুল কালাম ব‌লেন, হেড ইঞ্জু‌রির কার‌ণে ওই যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে ব‌লে ধারনা চি‌কিৎসক‌দের। তার মরদেহ ম‌র্গে রাখা র‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।