ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে দুরারোগ্য রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
পটুয়াখালীতে দুরারোগ্য রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

পটুয়াখালী: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পটুয়াখালী জেলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইডস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ার মত দুরারোগ্য রোগে আক্রান্ত ৩০০ জনের মাঝে দেড় কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে।  

রোববার (২৭ মার্চ) দুপুরে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জনপ্রতি ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন।

 

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ওবায়দুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, পুলিশ সুপারের প্রতিনিধি খন্দকার ফেরদৌস আহমেদ, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল, সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক এস এম শাহজাদা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা এস এম সাহাবুদ্দিন উপস্থিত ছিলেন।  

জেলার ৮টি উপজেলায় ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইডস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত মোট ৩০০ জন রোগীর মাঝে মোট দেড় কোটি টাকা চেক বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।