ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিকা নিতে গিয়ে দোতলার রেলিং থেকে পড়ে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
টিকা নিতে গিয়ে দোতলার রেলিং থেকে পড়ে নারীর মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে করোনার টিকা নিতে গিয়ে দোতলার রেলিং থেকে পড়ে আঞ্জুয়ারা খাতুন ওরফে আঞ্জু (৩৫) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনে (মাধ্যমিক বিদ্যালয়) এ দুর্ঘটনা ঘটে।

আঞ্জুয়ারা খাতুন শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত আবুজার মোড়লের মেয়ে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক লক্ষী রানী মণ্ডল জানান, মঙ্গলবার সকাল ১০টা থেকে ৫তলা বিশিষ্ট হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনের ২য় তলায় মুন্সিগঞ্জ ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের জনসাধারণকে কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ এবং গণটিকা কার্যক্রম শুরু করা হয়।

সকাল ১১টা ৪০ মিনিটে হরিনগর গ্রামের চায়না খাতুন তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে আঞ্জুয়ারা খাতুনকে রেলিং এর পাশে বেঞ্চে বসিয়ে রাখেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই আঞ্জুয়ারা রেলিং টপকে নিচে পড়ে যান।

শ্যামনগর উপজেলার হরিনগর গ্রামের চায়না খাতুন জানান, টিকা নিতে আসার পরে তার মেয়ে বেঞ্চে বসে ছিল। একপর্যায়ে সে রেলিং এর ওপরে ওঠার চেষ্টা করলে নিচে পড়ে মারা যায়।

হরিনগর বনশ্রী বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক আব্দুল করিম জানান, আঞ্জুয়ারাকে মারাত্মক জখম অবস্থায় শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে পাঠানো হলে চিকিৎসক ডা. তরিকুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

হরিনগর নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক তারক চন্দ্র বিশ্বাস জানান, চায়না খাতুন তার প্রতিবন্ধী মেয়েকে নিয়ন্ত্রণে না রাখতে পারায় এ ধরনের দুর্ঘটনা ঘটেছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, কেন্দ্রে কারও গাফিলতি থাকলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।