ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে দ্রুতগতির বাইকের ধাক্কায় প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
জয়পুরহাটে দ্রুতগতির বাইকের ধাক্কায় প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা ফাইল ছবি

জয়পুরহাট: জয়পুরহাটে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় হালিমুর রশিদ (৬৬) নামে এক মুক্তিযোদ্ধা প্রাণ হারিয়েছেন।

সোমবার (০৪ এপ্রিল) ভোরে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হালিমুর রশিদ জয়পুরহাট শহরের হাউজিং এস্টেটের বাসিন্দা। তিনি এলজিইডির সাবেক উপজেলা প্রকৌশলী।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।

নিহত হালিমুর রশিদের ছেলে সৈয়দ নাফিউল ইসলাম জানান, ভোরে কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদে ফজরের নামাজ শেষে বাড়ি ফেরার জন্য রাস্তা পার হচ্ছিলেন হালিমুর রশিদ। এসময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে মাথায় গুরুতর আঘাত পান তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নেওয়ার প্রস্তুতি চলছিল। কিন্তু তার আগেই জয়পুরহাট হাসপাতাল চত্বরে তার মৃত্যু হয়।  

বীর মুক্তিযোদ্ধা হালিমুর রশিদের গ্রামের বাড়ি বগুড়ার দুপচাচিয়া উপজেলার খলিশ্বর গ্রামে। সর্বশেষ ২০১২ সালে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় কর্মরত থাকা অবস্থায় তিনি অবসর নেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।    

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।