ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিবচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
শিবচরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী আয়শা বেগমের (৩০) মৃত্যু হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) রাতে শিবচরের চরশ্যামাইল গ্রামে এ ঘটনা ঘটে।

আয়শা দুই সন্তানের জননী। তার স্বামী রেজ্জেক তালুকদার(৪০) ব্যাটারি চালিত ইজিবাইক চালক এবং চরশ্যামাইল গ্রামের আব্দুল খালেক তালুকদারের ছেলে।

জানা গেছে, স্বামী রেজ্জেক তালুকদারের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো স্ত্রী আয়শা বেগমের। সোমবার ইফতারের পর তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে স্ত্রীর পেটে এবং নাকে-মুখে আঘাত করে রেজ্জেক। স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রতিবেশীরা জানান,সাধারণ বিষয় নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। সোমবার সন্ধ্যায়ও কোন বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ঘরে থাকা ধারালো ছুরি দিয়ে আয়শা বেগমকে আঘাত করে তার স্বামী রেজ্জেক তালুকদার। চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে গেলে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় আয়শা বেগমকে। পরে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তরিকুল ইসলাম বলেন,ধারণা করা হচ্ছে ধারালো ছুরির আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার শরীরে ধারালো অস্ত্রের দুটি আঘাত রয়েছে।

শিবচর থানার উপ-পরিদর্শক শোভন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তবে পরিবারের লোকজন পলাতক রয়েছে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হচ্ছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান,ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে থেকে এই হত্যাকাণ্ড। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।