ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ৩ মাদক কারবারি হেরোইনসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
মানিকগঞ্জে ৩ মাদক কারবারি হেরোইনসহ আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পৌরসভার পূর্ব দাশড়া এলাকা থেকে ১৭ গ্রাম হেরোইনসহ তিন কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব -৪।

শুক্রবার(৮ এপ্রিল) সকালের দিকে মাদক কারবারিদের আটকের তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-৩ র‌্যাব -৪-এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

আটককরা হলেন,পূর্ব দাশুরা,(রহমতপুর পটল বিল বস্তি) এলাকার সাইফুল ইসলামের স্ত্রী আছমা আক্তার(২৮), ভোলা জেলার লালমোহন উপজেলার ফরাসগজ্ বাজার এলাকার মৃত আব্দুল রউফ মিয়ার ছেলে ফজলুর রহমান ও মানিকগঞ্জের পোরড়া এলাকার মৃত আজিজুল রহমানের ছেলে মাসুদুর রহমান।  

আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি টিম বেশ কিছু দিন তাদের নজরে রাখছিল। তারা দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ সদর থানা এলাকাসহ আশপাশ এলাকায় যুব সমাজের কাছে অবৈধ মাদক হেরোইন বিক্রি করে আসছে। গতরাতে ওই তিন মাদক কারবারিকে ১৭ গ্রাম হেরোইন ও ১ টি হেরোইন পরিমাপ করার ডিজিটাল নিক্তিসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।