ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের বেডশিট ও তোয়ালে চুরি, এক বছর পর নারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
পুলিশের বেডশিট ও তোয়ালে চুরি, এক বছর পর নারী গ্রেফতার

 হবিগঞ্জ: হবিগঞ্জে পুলিশ সদস্যের বেডশিট (বিছানার চাদর) ও তোয়ালে চুরি হওয়ার এক বছর পর সেগুলো উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীকে গ্রেফতার  করেছে পুলিশ।


 
শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে হবিগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পক্ষ থেকে বাংলানিউজকে এ তথ্য জানানো হয়।  

গ্রেফতারকৃত নারীর নাম জলি আক্তার। তিনি হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইশানকোনা গ্রামের জুয়েল মিয়ার স্ত্রী।
 
ডিবি পুলিশ জানিয়েছে, প্রায় এক বছর আগে হবিগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেনের একটি বেডশিট ও একটি তোয়ালে চুরি হয়। এ ঘটনায় কামাল একটি মামলা দায়ের করেছিলেন।
 
প্রায় এক বছর পেরিয়ে গেলে ডিবি পুলিশ জানতে পারে, ঝুমা বেগম এগুলো চুরি করেছেন ও তিনি জেলার চুনারুঘাট উপজেলার আমুরোড এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। গত শুক্রবার রাতে সেখানে অভিযান চালিয়ে বেডশিট ও তোয়ালেটি উদ্ধার করা হয়। এসময় ঝুমাকেও গ্রেফতার করা হয়।
 
হবিগঞ্জ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমিন বাংলানিউজকে বলেন, বেডশিট ও তোয়ালেতে বাংলাদেশ পুলিশ লেখা ছিল। ঝুমা এক বছর আগে এগুলো চুরি করেছিলেন। এগুলো উদ্ধারের পাশাপাশি তার বাসা থেকে আরেকজন ব্যবসায়ীর বাসা থেকে চুরি করা ওয়াশিং মেশিন, ওভেন এবং একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। ঝুমাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।