ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তালাক দিয়ে ছোট ভাইকে বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
তালাক দিয়ে ছোট ভাইকে বিয়ে করায় সাবেক স্ত্রীকে হত্যা

লক্ষ্মীপুর: বড় ভাইকে তালাক দিয়ে ছোট ভাইকে বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে স্ত্রী শহর বানুকে (৪০) গলাকেটে হত্যা করেছে প্রথম স্বামী খোকন আলী শেখ।

রবিবার (১৭ এপ্রিল) সকালে লক্ষ্মীপুর পৌর ১০ নম্বর ওয়ার্ডের স্টেডিয়ামের পূর্ব পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় খোকন আলী শেখকে আটক করেছে পুলিশ। দুপুর সাড়ে ১২ টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

খোকন শেখের বাড়ি বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় চর জলিক এলাকায়। নিহত শহর বানুর বাড়ি পঞ্চগড় জেলাতে।

লক্ষ্মীপুরের স্টেডিয়ামের পাশের সিরাজ মিয়ার বাড়িতে নিহত শহর বানু তার দ্বিতীয় স্বামী ফকির আলী শেখকে নিয়ে ভাড়া থাকতো।

জানা গেছে, শহর বানু প্রায় মাস খানেক আগে তার প্রথম স্বামী খোকন আলী শেখকে তালাক দিয়ে দেবর ফকির আলী শেখকে বিয়ে করে লক্ষ্মীপুরে এসে একটি ভাড়া বাসায় বসবাস শুরু করে। খবর পেয়ে প্রথম স্বামী খোকন রবিবার সকালে ওই বাড়িতে এসে ক্ষিপ্ত হয়ে শহর বানুকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। ঘটনার আগেই ফকির আলী শেখ কাজের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন।

খোকন আলী শেখ এবং ফকির আলী শেখ সম্পর্কে সৎ ভাই বলে জানা গেছে।

বাড়ির পার্শ্ববর্তী ভাড়াটিয়া শিউলি আক্তার ও মিতু আক্তার বাংলানিউজকে বলেন, প্রায় ১৫ দিন আগে শহর বানু তার দ্বিতীয় স্বামী (দেবর) ফকির আলী শেখকে নিয়ে ভাড়া বাড়িতে বসবাস শুরু করে। ফকির আলী ওই এলাকায় ভাঙ্গারী মালের ব্যবসা করতো। রবিবার সকালে প্রথম স্বামী খোকন আলী শেখ এসে শহর বানুর সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে তারা শহর বানুর চিৎকার শুনে এগিয়ে গেলে দরজা বন্ধ পায়। পরে খোকন শেখ দরজা খুলে পালিয়ে যায়। পরে দেখা যায় শহর বানুকে রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার এএইচএম কামরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ঘটনাটি ঘটেছে। খোকন আলী শেখের সৎ ভাই ফকির আলী শেখ তার স্ত্রীকে ভাগিয়ে এনে বিয়ে করেন। এতে খোকন আলী শেখ ক্ষিপ্ত হয়ে শহর বানুকে গালকেটে হত্যা করে। তাকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।