ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞানমেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞানমেলা

বান্দরবান: ‘সমৃদ্ধি ও উন্নতির মূল শক্তি বিজ্ঞান ও প্রযুক্তি’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে বিজ্ঞান ও প্রযুক্তিমেলা অনুষ্ঠিত হয়েছে।
 
মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে বিজ্ঞান ক্লাবের আয়োজনে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ ক্যাম্পাসে এ বিজ্ঞান ও প্রযুক্তিমেলা অনুষ্ঠিত হয়।


 

এসময় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বান্দরবান ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি এবং সেনা রিজিয়নের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক।
 
এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বান্দরবান ক্যান্টনমেন্টপাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল সিরাজুল ইসলাম উকিল, সেনা রিজিয়নের জি-৩ ক্যাপ্টেন রেজোয়ান আহমেদ রাজুসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীরা।
 
এবারের বিজ্ঞান ও প্রযুক্তিমেলায় ৫টি গ্রুপে ভাগ করে ৪৪টি বিজ্ঞান প্রজেক্ট নিয়ে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণকরে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।