ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেই তরুণীর সাবেক স্বামী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
সেই তরুণীর সাবেক স্বামী গ্রেফতার

রাজশাহী: রাজশাহীতে সাবেক স্ত্রীকে কুপিয়ে জখম করার ঘটনায় মূল আসামি সোহানুর রহমান সোহানকে (২৮) গ্রেফতার করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে হামলায় ব্যবহৃত ধারলো অস্ত্রটি উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সোহান মহানগরীর হেতেমখাঁ এলাকার সেলিম শেখের ছেলে।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, হেতমাখাঁ এলাকা থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তার আসামির দেওয়া তথ্য মতে হেতেমখাঁ গোরস্থান সংলগ্ন পুকুরে পানির ভেতর থেকে হামলার সময় ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার সাবেক শশুর মামলা করেছেন।

জিজ্ঞাসাবাদ শেষে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান বোয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

এর আগে, নতুন জায়গায় বিয়ে ঠিক হয় সাবেক স্ত্রীকে একা পেয়ে কুপিয়ে গুরুতর জখম করেন এই যুবক। ওই তরুণী এখন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বাদী হয়ে ওই তরণী বাবা বাবা অভিযুক্ত সোহানের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মামলা করেছেন।

আরও পড়ুন>>বিয়ে ঠিক হওয়ায় তরুণীকে কোপালেন সাবেক স্বামী

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।