ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খোকন সাহার নামে আইভীর মামলা প্রত্যাহারের দাবি আইনজীবীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
খোকন সাহার নামে আইভীর মামলা প্রত্যাহারের দাবি আইনজীবীদের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহার বিরুদ্ধে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন আইনজীবীরা। এ দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আদালতের আওয়ামীপন্থী আইনজীবীরা।

সোমবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা আদালত প্রাঙ্গনে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মহসীন ভূইয়া জানান, জিউস পুকুর সম্পর্কে পুরো বিশ্ব জানে। মেয়রের পরিবারের সদস্যদের নামে ছয়টি ভুয়া দলিলে এটা লিখে নেওয়া হয়েছে। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে। খোকন সাহা সত্য কথা বলেছেন একটি সম্প্রদায়ের পক্ষে কথা বলেছেন। এটা কোন অন্যায় নয়। আপনি মোশতাকদের কথায় এ মামলাটা করেছেন। এটা আমরা মেনে নেব না।

জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল বলেন, আমরা কার বিরুদ্ধে প্রতিবাদ করব? কীসের বিরুদ্ধে প্রতিবাদ করবো। আমরা ক্ষমতাসীন দলের হয়েও প্রতিবাদ করছি, কি অদ্ভুত ব্যাপার। একজন আইনজীবী যিনি ৪০ বছর যাবৎ রাজনীতি করছেন। তার জন্য প্রতিবাদ সভা করতে হচ্ছে। যিনি মামলা করেছেন তিনিও তো নৌকা মার্কা নিয়ে নির্বাচিত হয়ে বসে আছেন। নৌকা না থাকলে বোঝা যেত কার কতটুকু ক্ষমতা।

তিনি আরও বলেন, আপনি ভুল পথে পরিচালিত হচ্ছেন। যারা আপনাকে পরামর্শ দিচ্ছেন তারা ভাল লোক না। অতি দ্রুত মামলা প্রত্যাহার করে দলীয় ফোরামে বিষয়টি সুরাহা করুন।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।