ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় এতিম শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
নেত্রকোনায় এতিম শিশুদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

নেত্রকোনা: নেত্রকোনায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে অসহায় এতিম শিশু ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাব হলরুম মিলনায়তনে শুভসংঘ জেলা কমিটির উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে আগত হতদরিদ্র ২০ জন এতিম শিশুসহ দরিদ্র পরিবারের মধ্যে সামান্যতম ঈদ উপহার দুধ, চিনি বিতরণ করা হয়।

এ সময় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল।

এছাড়াও শুভসংঘ জেলা কমিটির প্রধান উপদেষ্টা সাংবাদিক আলপনা বেগম, সিনিয়র সাংবাদিক এ কে.এম আব্দুল্লাহ, মাহফুজ স্বপন, শুভসংঘ নেত্রকোনা জেলা কমিটির সভাপতি সোহান আহমেদ, সাধারণ সম্পাদক আবদুর রহমান, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহমেদ খানসহ শুভসংঘের সকল পর্যায়ের সম্পাদক ও সদস্যরা অংশ নেন।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।