ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

২ ও ৪ মের ট্রেনের টিকিট বিক্রি শুরু রাতেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, মে ১, ২০২২
২ ও ৪ মের ট্রেনের টিকিট বিক্রি শুরু রাতেই

ঢাকা: পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখার ওপর ভিত্তি করে ২ ও ৪ মের টিকিট বিক্রির কথা জানিয়েছিল রেলওয়ে কর্তৃপক্ষ। রোববার (১ মে) সন্ধ্যায় শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ায় ২ ও ৪ মের ট্রেনের টিকিট রাত থেকেই বিক্রি শুরু হবে বলে জানিয়েছে বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

এ দু’দিনের টিকিট একযোগে কাউন্টার ও অনলাইন থেকে পাওয়া যাবে।

রোববার (১ মে) রাত ৯টার দিকে বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন কমলাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার আফসার উদ্দিন।

তিনি বলেন, ২ ও ৪ মের টিকিট চাঁদ দেখার ওপর নির্ভরশীল ছিল। ঈদ কবে হবে সেটি নির্ধারিত হওয়া মাত্রই এ দু’দিনের টিকিট একযোগে অনলাইনে ও কাউন্টারে বিক্রি শুরু হওয়ার কথা। এখনও বিক্রি শুরু হয়নি। তবে কিছুক্ষণের মধ্যেই বিক্রি শুরু হবে।

এর আগে গত ২৩ এপ্রিল থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। ওইদিন ২৭ এপ্রিল, ২৪ এপ্রিল ২৮ এপ্রিলের টিকিট, ২৫ এপ্রিল ২৯ এপ্রিলের টিকিট, ২৬ এপ্রিল ৩০ এপ্রিলের টিকিট ও ২৭ এপ্রিল দেওয়া হয় ১ মের টিকিট।

সকালে কমলাপুর রেলস্টেশনের ব্যবস্থাপক মোহাম্মদ মাসুদ সারওয়ার বলেন, রোববার ৫ মের টিকিট বিক্রি চলছে সারা দেশ থেকে। অনলাইন ও কাউন্টারে দুইভাবেই টিকিট বিক্রি চলছে। ২ ও ৪ মের টিকিট চাঁদ দেখার ওপর নির্ভরশীল। ঈদ কবে হবে সেটি নির্ধারিত হওয়া মাত্রই এ দুদিনের টিকিট একযোগে অনলাইনে ও কাউন্টারে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মে ০১, ২০২২
এইচএমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।