ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় বাইকারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মে ২, ২০২২
গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় বাইকারের মৃত্যু

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় কাভার্ডভ্যান চাপায় হারেছ উদ্দিন (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (২ মে) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হারেছ গাজীপুরের শ্রীপুর উপজেলার নগর হাওলা এলাকার আত্তস আলীর ছেলে।

জানা গেছে, মোটরসাইকেলে করে হারেছ শ্রীপুর উপজেলার ফরিদপুর এলাকায় যাচ্ছিলেন। এক পর্যায়ে তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় পৌঁছায়। এ সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই হারেছ মারা যান। ঘটনার পরে স্থানীয়রা ধাওয়া করে গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকা থেকে কাভার্ডভ্যানের গতি রোধ করে চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ওই ফাঁকে কে বা কাভার্ডভ্যানটি নিয়ে চলে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি পায়নি। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ০২, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।