ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিমলায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, মে ৩, ২০২২
ডিমলায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নীলফামারী: নীলফামারীর ডিমলায় পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (৩ মে) দুপুরে উপজেলার উত্তর তিতপাড়া গ্রামের ফজলুল ইসলামের দেড় বছরের ছেলে ফাহিম এবং পাথরখুরা গ্রামের মিঠু ইসলামের তিন বছরের মেয়ে মাসুমা আকতার পা‌নিতে ডুবে মারা গেছে।

ফাহিমের বাবা ফজলুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরের দিকে নিজ বাড়ির উঠানে খেলছিল ফাহিম। ঈদের দিনের এ সময় প‌রিবারের লোকজন বাড়ির কাজে ব্যস্ত। এক পর্যায়ে ফাহিম উঠানের পাশের পানির খালে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাসুমার স্বজনরা জানান, দুপুরে বাড়ির পাশে খেলা করতে গিয়ে নিখোঁজ হয় মাসুমা। খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরের পানি থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান বাংলানিউজকে জানান, ঈদের দিনে পা‌নিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। দুই প‌রিবারের লোকজনের অভিযোগ না থাকায় আলাদা দু‌টি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মে ০৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।