ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৭ ঘণ্টা, মে ৪, ২০২২
বেনাপোলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত ফাইল ফটো

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (৩ মে) বিকেলে বেনাপোল পোর্ট থানাধীন নামাজগ্রামের পেঁচেড় বাওড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক বেনাপোল পোর্ট থানাধীন নামাজগ্রাম এলাকার মৃত কাদের হোসেনের ছেলে। আহত সোহানের বাড়ি একই এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুজন ও সোহান বিকেলে পেঁচেড় বাওড় এলাকা দিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলের গতি অনেক বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সুজন ও সোহান গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।  

নিহতের পরিবার জানান, বিকেলে সুজন ও সোহান মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। পরে রাত সাড়ে ৯টার সময় চিকিৎসাধীন অবস্থায় সুজনের মৃত্যু হয়। এদিকে সোহানের অবস্থাও আশঙ্কাজনক বলে তারা জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, মে ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।