ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, মে ৭, ২০২২
পাঁচবিবিতে কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা স্বজনের আহাজারি।

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাঝিনা গ্রামে নিজ ঘর থেকে আয়েশা সিদ্দিকা (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৬ মে) রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

নিহত আয়েশা সিদ্দিকা মাঝিনা গ্রামের মোজাম্মেল হকের মেয়ে এবং জয়পুরহাট সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী।
 
নিহতের বড় ভাবি বকুল আক্তার জানান, শুক্রবার রাতে তারা স্বামী-স্ত্রী বাড়িতে ছিলেন না। এ অবস্থায় নিজ ঘরে শুয়েছিলেন আয়েশা এবং অন্য ঘরে শুয়েছিলেন তারই চাচাতো দুই কিশোরী বোন।

শনিবার (০৭ মে) সকালে ঘুম থেকে উঠে ওই দুই কিশোরী বোন বাইরে থেকে তাদের রুমের দরজা লাগানো দেখতে পায়। পরে তারা বিকল্প দরজা দিয়ে আয়েশার রুমে গিয়ে তাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে ওঠে। এ সময় প্রতিবেশীরা এসে তার মরদহে দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

প্রতিবেশী শাহাদুল ইসলাম বলেন, নিজ ঘরে একটি মেয়ে নিরাপদে থাকতে পারে না। আমরা এ ঘটনার দ্রুত বিচার চাই।

জয়পুরহাট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আহমেদ জানান, ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। প্রেমঘটিত কারণেও এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে হত্যাকাণ্ডের বিষয়টি ময়নাতদন্তের পর আরও ভালোভাবে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।