ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, মে ১৫, ২০২২
রাজশাহীতে ত্রিমুখী সংঘর্ষে শিশুসহ নিহত ৩

রাজশাহী: রাজশাহীতে মাটিবাহী ট্রাক্টর ও দুই মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।  

রোববার (১৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে পবা উপজেলার আমান কোল্ড স্টোরেজের সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত মোটরসাইকেল চালকের নাম আবদুল মান্নান (৪৮)। তিনি নওগাঁ জেলার মান্দা উপজেলার ছোট বিড়ালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে। এছাড়া বাবা ও মায়ের সঙ্গে দ্বিতীয় মোটরসাইকেলে থাকা নিহত কন্যাশিশুর নাম মরিম জান্নাত (৪)। সে নওগাঁর নিয়ামতপুর উপজেলার চণ্ডিপুর গ্রামের আক্তার হোসেনের মেয়ে। এ শিশু এবং অপর মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় ওই শিশুর বাবা আক্তার হোসেন (৩৭) ও মা বিথি বেগমকে (৩৩) ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক বিথি বেগমকে মৃত ঘোষণা করেন। আর আক্তার হোসেনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে এখনও তার জ্ঞান ফেরেনি।

উদ্ধার কাজে অংশ নেওয়া রাজশাহীর নওহাটা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  স্টেশন ওয়ার হাউস ইন্সপেক্টর আতাউর রহমান জানান, রোববার সকাল সাড়ে ১০টার দিকে আমান কোল্ড স্টোরজের সামনে মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে একটি মোটরসাইকেলের আরোহী আব্দুল মান্নান (৪৮) সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। অপর মোটরসাইকেলে স্ত্রী ও কন্যাশিশুকে নিয়ে নওগাঁর দিকে যাচ্ছিলেন চালক আক্তার হোসেন। কিন্তু দুর্ঘটনায় সড়কে ছিটকে পড়ে ওই শিশুর মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাবা ও মাকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে নেওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের চিকিৎসক ওই শিশুর মা বিথি বেগমকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় ওই শিশুর বাবা আক্তার হোসেন হাসপাতালে চিকিৎসাধীন।

রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বাংলানিউজকে বলেন, প্রথমে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এরপর মোটরসাইকেল দুটিকে চাপা দেয় একটি ট্রাক্টর। এতে ঘটনাস্থলেই দুজন মারা যায়। অন্য আহত দুজনকে রামেক হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। সেখানে বিথি বেগমের মৃত্যু হয়। ঘটনার পরই ট্রাক্টর চালক পালিয়েছেন। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে সড়কটিতে যানবাহন চলাচলের জন্য খুলে দিয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান ওসি ফরিদ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মে ১৫, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।