ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ডাকাত চক্রের ৬ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
সোনারগাঁয়ে ডাকাত চক্রের ৬ সদস্য আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন।

সোমবার (১৬ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১ এর সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

রোববার (১৫ মে) দিনগত রাতে সোনাখালী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি ককটেল, দুটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, দু'টি ছুরি, দু'টি লোহার রড, ছয়টি টর্চ লাইট, দু'টি লোহার পাইপ এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের নানাকি মধ্যপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে আজিজুল ইসলাম (১৮), বন্দরের শারে সরকার চাপাতলী এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২০), সোনারগাঁয়ের নানাকি মধ্যপাড়া এলাকার মো. দায়েনের ছেলে মো. হৃদয় (১৮), বন্দরের ইটেরপুল এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে তালিফ হোসেন (২৩), বন্দরের হরিপুর সিঁড়ি ব্রিজ এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. রাজু আহম্মেদ (২২), সোনারগাঁয়ের নয়াপাড়া এলাকার মো. ইব্রাহিমের ছেলে মো. ফারুক (১৯)।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১১'র উপ-অধিনায়ক হাসান শাহরিয়ার জানান, চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে সোনারগাঁও থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে।

তিনি আরো জানান, আটকরা পরস্পর যোগসাজশে পূর্ব-পরিকল্পনা মাফিক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী গাড়িগুলো টার্গেট করে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। এছাড়া গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁও থানার বিভিন্ন নির্জন স্থানে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড দিয়ে ডাকাতি করে সিএনজি অটোরিকশা/মোটরসাইকেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমআরপি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ