ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

জয়দেবপুর-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
জয়দেবপুর-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর রেলস্টেশন এলাকায় ট্রাক থেকে রেলক্রসিংয়ের ওপর লোহার খুঁটি পড়ে রেললাইনে ব্যারিকেট সৃষ্টি হয়েছে। এতে জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

 

সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্টেশন এলাকায় শ্রীপুর-গোসিঙ্গা সড়কের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।  

শ্রীপুর রেলস্টেশন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহার খুঁটিবোঝাই একটি ট্রাক শ্রীপুর রেলস্টেশন এলাকায় রেলক্রসিং অতিক্রম করছিল। এ সময় ট্রাক থেকে লোহার খুঁটিগুলো ওই ক্রসিংয়ে রেললাইনের ওপর পড়ে যায়। এতে জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনে এবং শ্রীপুর-গোসিঙ্গা সড়কে ব্যারিকেট সৃষ্টি হয়। ফলে জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় মহুয়া এক্সপ্রেস ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন আটকা পড়ে আছে।  

শ্রীপুর রেলস্টেশন মাস্টার মো. হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জয়দেবপুর-ময়মনসিংহ রেললাইনে রাত ১১টা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেললাইনের ওপর পড়ে যাওয়া লোহার খুঁটিগুলো সরানোর প্রক্রিয়া চলছে। তবে, কতক্ষণ সময় লাগবে তা বলা যাচ্ছে না।  

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, মে ১৬, ২০২২ 
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa