ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী 

ঢাকা: রাজধানীর ফার্মগেটে বাসের ভেতর মো. তরিকুল ইসলাম (৩৫) নামে এক ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা-পয়সা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

বুধবার (১৮ মে) সকাল ৯টার দিকে মিরপুর থেকে সদরঘাটগামী বিহঙ্গ পরিবহনের বাসে এই ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তরিকুলের দূরসম্পর্কের ভাগিনা মো. আশিক জানান, তরিকুলের বাড়ি চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায়। এলাকাতে একটি পোশাক বিক্রির দোকানের ব্যবস্থাপক তিনি। গ্রাম থেকে সকালেই তিনি ঢাকা আসেন। মিরপুর ১৩ নম্বর সেক্টরে আশিকের বাসায় বিশ্রাম নিয়ে আবার একাই সদরঘাট যাচ্ছিলেন মালামাল কিনতে।

তিনি বলেন, সকাল ৯টার দিকে এক বাসযাত্রীর মাধ্যমে খবর পান ফার্মগেটে বিহঙ্গ বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন তিনি। তখন ফার্মগেটে থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তার কাছে মালামাল কেনার এক লাখ টাকা ছিল। সেই টাকা খোয়া গেছে বলে অভিযোগ তার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় বেলা ১২টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর জরুরি বিভাগে তার স্টোমাক ওয়াশ করানো হয়। পরবর্তী চিকিৎসার জন্য মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ড ভর্তি করা হয়েছে তরিকুলকে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।