ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বন্ধ ঘরের ভেতর মিলল দম্পতির মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মে ১৮, ২০২২
বন্ধ ঘরের ভেতর মিলল দম্পতির মরদেহ

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘরের ভেতর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৮ মে) বিকেলে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে, সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে তারা আলামত সংগ্রহ করে নিয়ে যায়। এরপর ওই দম্পতির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায় দুর্গাপুর থানা পুলিশ।

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের সুলতান আলী (৪৫) ও তার স্ত্রী ইসনেহার বেগম (৩৮)। পেশায় ফেরিওয়ালা ছিলেন সুলতান। আর তার স্ত্রী ছিলেন গৃহিণী। তাদের সংসারে ১৭ বছরের ছেলে এবং ১০ বছরের মেয়ে রয়েছে।

উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের ৯ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মোসাব্বির মণ্ডল জানান, মাঝেমধ্যেই পরিবার নিয়ে গ্রামের বাইরে চলে যেতেন সুলতান। কিন্তু বছরখানেক আগে তিনি গ্রামে এসে স্থায়ী হন। বুধবার দুপুরে ছেলেমেয়েরা বাড়ির বাইরে ছিল। ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইসনেহার বেগম বাড়িতে ছিলেন। বিকেল ৩টার দিকে স্বজনরা শোবার ঘরে সুলতানের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন বিছানায় তার স্ত্রী ইসনেহারেরও মরদেহ পড়ে আছে। পরে গ্রাম পুলিশের মাধ্যমে ওই ইউনিয়নের চেয়ারম্যান আকতার আলীকে জানানো হয়।

দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার আলী জানান, খবর পাওয়ার পরপরই তিনি বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে যায়। অভাবের তাড়নায় এই দম্পতি আত্মহত্যা করেছেন- বলে স্থানীয়দের বরাত জানিয়েছেন চেয়ারম্যান।

এদিকে, রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, সুলতান আলীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। আর তার স্ত্রীর মরদেহ ছিল বিছানাও ওপর। প্রাথমিক আলামত দেখে ধারণা করা হচ্ছে- একজন বিষপানে এবং অন্যজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে তারা আত্মতহ্যা করেছেন না একজনকে মেরে অন্যজন গলায় ফাঁস নিয়েছেন সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তাই নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আপাতত এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।  

পরে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান- রাজশাহীর দুর্গাপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

রাজশাহীর পুঠিয়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া বলেন, সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। তারা সেই আলামত পরীক্ষা করে দেখবে। ঘটনা যাই হোক তদন্তে তা বেরিয়ে আসবে। দম্পতির মরদেহ উদ্ধারের ঘটনায় সম্ভাব্য সবগুলো দিকই খতিয়ে দেখছে পুলিশ।  

এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।