ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ডেমরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ১, ২০২২
ডেমরায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর ডেমরার জিরো পয়েন্টে ট্রাকের ধাক্কায় আবু সাহাদত মো. সায়েম (৩৭) নামে এক মোটরসাইকেল চালক মারা গেছেন। তিনি  একটি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন।

বুধবার (১জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সায়েমের মামাতো ভাই মো. রাসেল জানান, তাদের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রামপুর বাজার গ্রামে। সায়েমের বাবার নাম মহসিন ভূঁইয়া। বর্তমানে স্ত্রী শিরীন আক্তার ও দুই মেয়েকে নিয়ে ডেমরার সারুলিয়া এলাকায় থাকতেন। একটি ওষুধ কোম্পানিতে  ইনফরমেশন অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, রাসেল সকালে মোটরসাইকেল নিয়ে কাজে বের হন। দুপুর ১২টার দিকে জানতে পারি ডেমরা জিরো পয়েন্টে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। সহকর্মীরা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ডেমরা থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম জানান, ডেমরা জিরোপয়েন্টের ডগাইর রোডে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। এ সময় একটি ট্রাকের ধাক্কায় আহত হন। পরে হাসপাতালে মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ১ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।