ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুন ৮, ২০২২
জাজিরায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা নিহত সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম

শরীয়তপুর: জাজিরায় মাস্টার সাইফুল ইসলাম মালত (৪২) নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার (৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খোশাল সিকদার কান্দি ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

এঘটনায় জড়িত সন্দেহে সুজন ফকির নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহত সাইফুল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, জাজিরা উপজেলার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং বিএম মোজাম্মেল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। গতবার জাজিরার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন।

প্রত্যক্ষদর্শী ও আহত হিরু শেখ নামে এক ব্যক্তি জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ জাজিরা ইউনিয়নের সাইফুল ইসলাম মালতের সঙ্গে স্থানীয় সুজন ফকির, হালিম ফকির, মজিবর ফকির, রাশেদ, সুমন বেপারীসহ কয়েকজনের বিরোধ চলেছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জাজিরা বাজার থেকে খোশালকান্দি বাড়ি ফিরছিলেন সাইফুল মালত ও হিরু শেখ। খোশাল সিকদার কান্দি ব্রিজের পার হওয়ার পর সেখানে আগে থেকে ওঁৎপেতে থাকা সুজন ফকির, হালিম ফকির, মজিবর ফকির, রাশেদ, সুমন বেপারীসহ আরও কয়েকজন তাদের ওপর হামলা করে।

তিনি আরও জানান, এ সময় হিরু শেখ ধস্তাধস্তি করে পালিয়ে গেলেও সাইফুল মালতকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় পাঠান। ঢাকায় যাওয়ার পথে মারা যান সাইফুল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা এঘটনায় জড়িত সন্দেহে সুজন ফকির নামে একজনকে আটক করেছে।

এদিকে স্বামীর এমন মৃত্যুতে বারবার মূর্ছা যাচ্ছেন স্ত্রী সাথী আক্তার। তিনি বলেন, ‘আমার স্বামী কী ক্ষতি করছিল ওদের, আমার কী হবে, আমার দুই মেয়ের কী হবে। আমি স্বামী হত্যার বিচার চাই। ’

এ ব্যাপারে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে সুজন ফকির নামে একজনকে আটক করা হয়েছে। মরদেহ এখনো এসে পৌঁছায়নি। মামলা ও তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ৮ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।