ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলীর মৃত্যু, আহত ১৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলীর মৃত্যু, আহত ১৭

দিনাজপুর: জেলার ঘোড়াঘাট পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। মোজাহার (২৮) নামের ওই ব্যক্তি ছিলেন দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটির চালক।

এই ঘটনায় আহত হয়েছেন পিকআপে থাকা ১৭ জন যাত্রী।

শুক্রবার (১০ জুন) সন্ধা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড়ে এই দূর্ঘটনা ঘটে।

নিহত মোজাহার  বিরামপুর উপজেলার রানীনগর-তেংড়া গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা গেছে, দিনাজপুর সদর উপজেলা থেকে একটি অটো রাইস মিলে কাজ করার জন্য ২০ জন যাত্রী পিকআপ যোগে গাইবান্ধায় যাচ্ছিল। অন্যদিকে নিহত মোজাহার মোটরসাইকেলে করে তার কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিলেন। পথে যাত্রীবোঝাই পিকআপটি উপজেলার হিলি মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোজাহার। সংঘর্ষে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু জমিতে উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা এসে উদ্ধার করে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দুরে মহাসড়কে বিকট শব্দ শুনে আমরা সেখানে গিয়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ দেখতে পাই। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান,  আহত ১৭ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকি ১৪ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, আমরা সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।