ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বরিশাল: বিয়ের দাবিতে ঢাকা থেকে বরিশালের বাবুগঞ্জে প্রেমিকের বাড়িতে হাজির হয়ে অনশনে বসেছেন এক তরুণী ।

দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্কে ভাটা পড়ায় বাবুগঞ্জের কেদারপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে উপস্থিত হয়েছেন বলে জানিয়েছেন ওই তরুণী।

প্রেমিক মো. সবুজ উপজেলার কেদারপুর ইউনিয়নের পশ্চিম ভূতেরদিয়া গ্রামের (নীম তলা) ইউসুফ হাওলাদারের ছেলে।

শুক্রবার (১০ জুন) সকালে ওই নারী বিয়ের দাবিতে প্রেমিক সবুজের বাড়িতে এসে অবস্থান নেন। এসময় সবুজের পরিবারের লোকজন তরুণীর উপর হামলা চালায় বলে অভিযোগ উঠেছে। এক পর্যায়ে ৯৯৯ নম্বরে তরুণী ফোন দিলে বাবুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

অনশনে বসা প্রেমিকা জানান, প্রায় ৫ বছর ধরে সবুজের সঙ্গে প্রেমের সম্পর্ক তার। প্রেমের সম্পর্কের কারণে প্রায় দেড় বছর আগে এক হুজুরের মাধ্যমে কলেমা পড়ে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন এবং মাদারীপুরে একটি বাসায় স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করেন। কিন্তু বেশ কিছুদিন যাবৎ ওই বিয়ে অস্বীকার করে আসছেন সবুজ। পরিবার মেনে নেবে না এমন অজুহাতে সবুজ তাকে এড়িয়ে চলছেন। এ কারণে বাধ্য হয়ে সবুজের গ্রামের বাড়িতে এসে অবস্থান নিয়ে নিজের দাবি জানানোর সিদ্ধান্ত নিয়েছেন ওই তরুণী। তার দাবি, তাদের সম্পর্কের কথা সবুজের পরিবারের সবাই জেনেও এখন অস্বীকার করছে।  

সবুজের বাবা জানান, তার ছেলে এসব ব্যাপারে তাকে কিছুই জানাননি। তবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান  বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা শুনে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
এমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।