ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ঝুলছিলো কর্মকর্তার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, জুন ১১, ২০২২
ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে ঝুলছিলো কর্মকর্তার মরদেহ

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক জ্যোতিষ কুমার দাসের (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১০ জুন) দিবাগত রাতে স্বাস্থ্য কেন্দ্রটির দরজা ভেঙ্গে ভেতর থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

জ্যোতিষ কুমার দাস সুবিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে প্রায় ৭ বছর ধরে কর্মরত ছিলেন। তিনি আতকুড়া গ্রামের বাসিন্দা জয় কিশোর দাসের ছেলে।

স্থানীয়রা জানান, জ্যোতিষ কুমার দাস তার কর্মস্থল সুবিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে রাতে থাকতেন। রাত সাড়ে ৯টার দিকে পরিবারের লোকজন এসে স্বাস্থ্য কেন্দ্রের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পান। তারা কিছুক্ষণ ডাকাডাকির পর সাড়া না পেয়ে রাত ১০টায় দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। পরে সিলিং ফ্যানের সঙ্গে মরদেহটি ঝুলতে দেখতে পান।

খবর পেয়ে বানিয়াচং থানার উপ পরিদর্শক (এসআই) মাহমুদুল হক এসে মরদেহটির সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ সময় সুবিদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রকৌশলী জয় কুমার দাশসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এসআই মাহমুদুল বাংলানিউজকে বলেন, মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনাটি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তা খতিয়ে দেখা হবে।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।