ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুন ১২, ২০২২
মহেশপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

ঝিনাইদহ: ঝিনাইদহে বসুন্ধরা গ্রুপের পণ্য কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (১২ জুন) দুপুরের দিকে জেলার মহিলা কলেজ রোডে কিং ব্র্যান্ড সিমেন্টের মহেশপুর উপজেলা পরিবেশক মেসার্স নিউ রাজ্জাক অ্যান্ড সন্সের প্রোপাইটার মো. সোহরাব হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে এ হালখাতা অনুষ্ঠিত হয়।

 

এতে সভাপতিত্ব করেন শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শওকত আলী।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং কর্মকর্তা খন্দকার কিংশুক হোসেন।  

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান, এরিয়া সেলস ম্যানেজার শামীম রেজা ও টেরিটরি সেলস ম্যানেজার সঞ্জয় কুমার প্রমুখ।  

অনুষ্ঠান শেষে অতিথিরা বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনকারী রিটেইলার খালিশপুর বাজারের মেসার্স নুরুল ট্রেডার্সকে প্রথম পুরস্কার হিসেবে একটি ডিপ ফ্রিজ ও সাব্দালপুর বাজারের মেসার্স রশীদ ট্রেডার্সকে একটি মাইক্রোওয়েভ ওভেনসহ ৪০ জন রিটেইলারকে বিভিন্ন পুরস্কার দেওয়া হয়।  

এর আগে অতিথি ও রিটেইলারদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেন পরিবেশক মো. সোহরাব হোসেন।

এ সময় অতিথিরা বলেন, কিং ব্র্যান্ড সিমেন্টের গুণগত মান ও যে কোনো নির্মাণ কাজ করা নিয়ে কোনো সন্দেহ নেই। এ উপজেলায় সরবরাহ কম থাকায় ব্যবসায়ীরা তাদের ব্যবসার সমৃদ্ধির জন্য প্রধান অতিথির কাছে চাহিদা মতো কিং ব্র্যান্ড সিমেন্ট নিশ্চিতের দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।