ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন সফল করতে জাজিরায় এমপি অপুর মতবিনিময় 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন সফল করতে জাজিরায় এমপি অপুর মতবিনিময় 

শরীয়তপুর: আগামী ২৫ জুন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে শিবচরের বাংলাবাজার ঘাটে জনসভা করবেন তিনি।

এ সভা সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় জাজিরায় স্থানীয় জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।  

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার জিএম নুরুল হক ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাদবরসহ অনেকে।

এসময় ইকবাল হোসেন অপু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করে চলছেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী দেশি-বিদেশি সব ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন৷ নিজস্ব অর্থায়নের পদ্মা সেতু হচ্ছে বাংলাদেশের গৌরব, অহংকারের প্রতীক। আর এ সেতুর সবচেয়ে বেশি সুফল ভোগ করবো আমরা শরীয়তপুরবাসী। তাই শরীয়তপুরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আর এ জনসভা সফল করার জন্য যা যা করণীয়, আমরা তাই করব, ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।