ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এএসপিকে ‘ভুয়া মুক্তিযোদ্ধা’র সন্তান বললেন এমপি বাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এএসপিকে ‘ভুয়া মুক্তিযোদ্ধা’র সন্তান বললেন এমপি বাহার

কুমিল্লা: কুমিল্লার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকারকে ‘ভুয়া মুক্তিযোদ্ধা’র সন্তান বলেছেন সদর আসনের সংসদ সদস্য (এমপি) আ ক ম বাহাউদ্দিন বাহার।  

বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সদ্য বিজয়ী মেয়র আরফানুল হক রিফাতকে নিয়ে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, তিন হাজার পুলিশের মধ্যে তিন-চার-পাঁচজন দুর্নীতিগ্রস্ত পুলিশ কর্মকর্তা নির্বাচনকে নস্যাৎ করার চেষ্টা করেছেন। কয়েকজন চিহ্নিত পুলিশ কর্মকর্তার একজন সোহান সরকার। যার বাবার মুক্তিযোদ্ধা সনদ ভুয়া বলে ভাতা আটকে দেওয়া হয়েছিল। তিনি (সোহান সরকার) আমার কাছে এসে বললেন, আমার বাবা সত্যি মুক্তিযোদ্ধা। স্যার আপনি যদি একটু বলে দেন, তাহলে আমার বাবা মুক্তিযোদ্ধা ভাতাটা পাবেন। আমি বলেছি, সোহান সরকার ভুয়া মুক্তিযোদ্ধার সন্তান, আবার তদন্ত হওয়া দরকার। তিনি যেখানে নৌকার ব্যাজ দেখেছেন, সেখানে পিটিয়েছেন। পিটিয়ে বেহুঁশ করে ফেলেছেন।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, নির্বাচনে এমন কোনো ঘটনাই ঘটেনি। আর আমি কারও দ্বারা প্রভাবিত হওয়ার কোনো প্রশ্নই আসে না। আমি তো ওনার (এমপি বাহার) সঙ্গে এমন কোনো কিছু করিনি। আমার বাবা গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা। আমি বুঝলাম না, তিনি কেন করলেন এমনটা। কেন বলেছেন এমন কথা, আমি তো জানি না। নির্বাচন তো সুষ্ঠু হয়েছে, তাই না? তাহলে এখন ব্যক্তিগত বিষয়ে নিউজ হবে?

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।