ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় হাত কাটা পড়ল বাসযাত্রী সুফিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০২২
ট্রাকের ধাক্কায় হাত কাটা পড়ল বাসযাত্রী সুফিয়ার

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ চিনিকল গেটের কাছে ট্রাকের ধাক্কায় চলন্ত বাসের যাত্রী সুফিয়া বেগমের (৪৫) একটি হাত কেটে পড়ে গেছে।  

বৃহস্পতিবার (১৬ জুন) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

আহত সুফিয়া সাতক্ষীরা জেলার বাসিন্দা বলে জানা যায়। সুফিয়া  ঝিনাইদহের শৈলকুপা উপজেলার হরিহলা গ্রামে বেড়াতে যাচ্ছিলেন।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্যা জানান, বৃহস্পতিবার বাসে করে সাতক্ষীরা থেকে শৈলকুপার হরিহলা গ্রামে বেড়াতে যাচ্ছিলেন সুফিয়া। বাসের জানালা দিয়ে ডান হাতটি বাইরে রেখেছিলেন তিনি। এসময় দ্রুতগতির একটি ট্রাকের ধাক্কায় তার ডান হাতটি কেটে রাস্তায় পড়ে যায়। বাসটি দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়। পরে ওই নারীকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ হাত উদ্ধার করে তাৎক্ষণিকভাবে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়।  

পরে ওই নারীকে ঢাকায় পাঠানো হয় বলে জানা গেছে।  

কালীগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, মহাসড়কের ওপর একটি হাত কেটে পড়ে আছে- এমন খবর পেয়ে তারা দ্রুত সেখানে গিয়ে নারীর রক্তমাখা কাটা হাতটি পাওয়া যায়। সে সময় সেখানে কেউ ছিল না। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে হাতটি উদ্ধার করে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জোবায়দা খানম বলেন, নারী সুফিয়ার ডান হাত কেটে পড়ে গেছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।