ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধ্যরাতে বাসাবাড়িতে ডাকাতি, স্বর্ণ-টাকা লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুন ১৮, ২০২২
মধ্যরাতে বাসাবাড়িতে ডাকাতি, স্বর্ণ-টাকা লুট

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে মধ্যরাতে বাসবাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে বিপুল পরিমাণ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ওই বাড়িতে ডাকাতদল হানা দেয় বলে জানান ভুক্তভোগীরা।

শনিবার (১৮ জুন) দুপুরে গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া গ্রামের ভুক্তভোগী গদাধর হালদারের বাড়ি পরিদর্শন করেছে ধামরাই থানা পুলিশ।

গদাধর হালদারের স্ত্রী বিভা রানী বলেন, আমার চার ছেলের বিয়ে হয়েছে। চাকরিজীবী মেজো ও ছোট ছেলে পরিবার নিয়ে ঢাকায় থাকে। মুদি দোকানি বড় ছেলে ও মাছ ব্যবসায়ী সেজো ছেলে আমাদের সঙ্গে এখানে থাকে। একই জায়গায় টিনশেডের একটি বাড়ির চারটি কক্ষে সেজো ছেলে ও তার পরিবারসহ আমরা স্বামী-স্ত্রী থাকি। পাশেই দুই কক্ষ বিশিষ্ট আরেকটি বাড়িতে থাকে বড় ছেলে ও তার স্ত্রী-সন্তান।

তিনি বলেন, গতকাল রাত ২টার দিকে দরজায় শব্দ শুনে আমার ঘুম ভাঙে। এ সময় কিছু বুঝে ওঠার আগেই চারজন ঘরে ঢুকে আমার গলায় চাকু ধরে বলেন, শব্দ করবি না। জিজ্ঞেস করলে তারা বলেন, থানা থেকে এসেছি, তোর ঘরে অস্ত্র আছে। তখন চিৎকার দিতে গেলে ডাকাতরা আমাকে মেরে ফেলার হুমকি দেয়। তারা আমার গলার চেইন ছিনিয়ে নেয়। এরপর সবগুলো ঘরের আলমারিতে লুটতরাজ চালায়। আমার ঘরে বড় ছেলের স্ত্রী ও আমার ১৬ ভরি গয়না ও নগদ প্রায় ৪ লাখ টাকা ছিল। তারা সব নিয়ে চলে গেছে। পরে বুঝতে পারি বাড়ির পেছনের জানালার গ্রিল কেটে ডাকাতরা ঢুকেছিল।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। একটি জানালার গ্রিল কেটে চুরির উদ্দেশ্যে বাড়ির ভেতরে প্রবেশ করেছিল দুর্বৃত্তরা। তবে বাড়ির লোকজন জেগে যাওয়ায় অস্ত্রের মুখে তারা লুটতরাজ করেছে বলে ধারণা করছি। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।