ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে বিকেনগর পর্যন্ত জনতার ঢল

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে বিকেনগর পর্যন্ত জনতার ঢল

শরীয়তপুর: দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনকে কেন্দ্র করে সেতুর জাজিরা প্রান্ত থেকে বিকেনগর পর্যন্ত দেখা গেছে জনতার ঢল।

শনিবার (২৫ জুন) স্বপ্নের এ সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটে জনসভা অনুষ্ঠিত হয়। লঞ্চ, ট্রলার, পাল তোলা নৌকা, বাস, ট্রাক, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনে করে এসে লাখো জনগণ এতে অংশ নেন। আর সড়কে যানযট থাকায় জনসভার জাজিরা প্রান্ত থেকে বিকেনগর পর্যন্ত দেখা যায় মানুষের ঢল।

শরীয়তপুর জেলা শহর থেকে আসা সোহাগ সরদার ও হৃদয় মোল্যা বলেন, প্রধানমন্ত্রী অনেক ষড়যন্ত্র-চক্রান্তের জাল ছিন্ন করে আমাদের নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেছেন। পৃথিবীর ইতিহাসে এ এক নতুন অধ্যায় সৃষ্টি হয়েছে। তাই তার প্রতি কৃতজ্ঞতা জানাতে জনসভায় যোগ দিতে এসেছি।

খুলনা থেকে আসা ফারুক হোসেন ও আবুল কালাম বলেন, পদ্মা সেতু এখন স্বপ্ন নয়, বাস্তব। প্রধানমন্ত্রী শুধু স্বপ্নই দেখান না, তা বাস্তবে রুপদান করেন। আমাদের কাছে পদ্মা সেতু একটি আবেগ-অনুভূতির নাম। জনসভায় যোগ দিতে বাস থেকে নেমে প্রায় দুই কিলোমিটার হেঁটেছি। তাও কোনো কষ্ট হয়নি।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।